বিয়ের আগে মেয়েরা গুগলে সবচেয়ে বেশি খোঁজ করে যেসব জিনিসগুলো


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩ । ৪:১২ অপরাহ্ণ
বিয়ের আগে মেয়েরা গুগলে সবচেয়ে বেশি খোঁজ করে যেসব জিনিসগুলো

বিয়ে একটি পবিত্র বন্ধন ও সমাজের রীতি নিয়ম মেনে দুজনের এক হওয়ার প্রক্রিয়া। কিন্তু বিয়ের পর যেকোনো মানুষের জীবনেই হঠাৎ করে বড় ধরনের পরিবর্তন আসে। বিশেষ করে একজন নারী বা মেয়ের জীবন পুরো উল্টে যায়। বিয়ে নিয়ে মেয়েদের মনে একটা আলাদা ভয় কাজ করে। এমন পরিস্থিতিতে অনেক সময় মেয়েরা বিয়ের আগে গুগলে অদ্ভুত জিনিস সার্চ করে বসে থাকে।

মেয়েরা কি কি সার্চ করে গুগলে, দেখে নিন :

১) বিয়ের আগে ছেলেদের চেয়ে মেয়েরা বেশি উত্তেজিত হয়। মেয়েরা এই তাড়াহুড়ো করে গুগলে অনেক অদ্ভুত জিনিস সার্চ করে বসে থাকে। বিয়ের আগে মেয়েরা গুগলে জামাকাপড় নিয়ে প্রচণ্ডভাবে সার্চ করে। এ ছাড়া মেয়েরা বিয়ের পর তাদের পোশাক কেমন হওয়া উচিত তাও অনুসন্ধান করে। বিয়ের পর মেয়েদের পোশাকে বড় ধরনের পরিবর্তন আসে।

২) বিয়ে করার সঠিক বয়স সার্চ করে। মেয়েরা তাদের বিয়ে নিয়ে খুব উত্তেজিত এবং তা ছাড়া তাদের মনে একটা আলাদা ভয় থাকে। বিশেষ করে সে গুগলকে জিজ্ঞেস করে যে বিয়ে করার সঠিক বয়স কত? বিয়ের আগে মেয়েরা নিজেদেরকে এই প্রশ্নগুলো করে যে, এখন বিয়ে করে তাড়াহুড়ো করছে কিনা। মেয়েদের মনে সবসময় এই ভয় থাকে যে তারা কোথাও বিয়ে করার জন্য খুব কম বয়সী নয় তোহ।

৩) স্বামীকে কিভাবে খুশি রাখা যায়। বিয়ের আগে মেয়েরা প্রায়ই চিন্তিত থাকে নতুন বাড়িতে যাওয়ার পর তাদের কেমন লাগবে। সে নতুন বাড়িতে নিজেকে ঢালাই করতে পারবে কি না। এ কারণে তারা গুগলে সার্চ করেন কীভাবে বিয়ের পর স্বামীকে খুশি রাখা যায়। এছাড়াও মেয়েরা তাদের শাশুড়ি সম্পর্কে গুগলে প্রশ্ন করে।

 

জেড/বা

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: