সর্বশেষ :

সংবাদ প্রকাশের পর নিখোঁজ স্ত্রীকে উদ্ধার করলো পুলিশ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ১:৩৯ অপরাহ্ণ
সংবাদ প্রকাশের পর নিখোঁজ স্ত্রীকে উদ্ধার করলো পুলিশ

নীলফামারী প্রতিনিধি : জনপ্রিয় অনলাইন ‘স্টার নিউজ এজেন্সি’ গত বুধবার (২৪ এপ্রিল) ‘স্ত্রী নিখোঁজ, স্বামীর অভিযোগ আমলে নেননি ডোমার থানার এসআই’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে এর চার দিন পর নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করেছে ডোমার থানার পুলিশ।

রবিবার (২৮ এপ্রিল) সকালে ডোমার থানার মাধ্যমে নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের মাধ্যমে তার স্বামীর কাছে হস্তান্তর করা হয়েছে। ওই নিখোঁজ গৃহবধূকে দেড় মাস পর মোবাইল ট্রাকিং এর মাধ্যমে ঢাকা মীরপুর ক্যান্টনমেন্ট এলাকা থেকে পুলিশের সহযোগীতায় উদ্ধার করেন এসআই কাজল কুমার রায় সহ ডোমার থানার পুলিশ।

স্ত্রী নিখোঁজ, স্বামীর অভিযোগ আমলে নেননি ডোমার থানার এসআই

নিখোঁজ মহিলার স্বামী মো. ফারুক জানান, স্ত্রী নিখোঁজ হবার বিষয়টি দেড় মাস পূর্বে ডোমার থানার এসআই রোস্তম আলীর সহযোগীতায় ডোমার থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এরপর এসআই রোস্তমের উদাসীনতার কারনে এক মাসের বেশী সময় অনেক ক্ষতিগ্রস্ত ও হয়রানি হয়েছি। এরপর ১৬/০৪/২৪ ইং তারিখে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর পরামর্শে জিডি দায়ের করলে ১২ দিন পর আমার স্ত্রী পুলিশের মাধ্যমে উদ্ধার হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, ওই গৃহবধূ অভিমান করে স্বামীর বাড়ি থেকে চলে গিয়েছিলো। ঢাকা মীরপুর ক্যান্টনমেন্ট এলাকা থেকে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনার বিষয়ে পূর্বের দ্বায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই রোস্তম এর ব্যাপারে এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
%d bloggers like this: