সর্বশেষ :

প্রেম নিকেতন’ ডেইলি সোপে এলিজা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৬, ২০২৩ । ৭:৪১ অপরাহ্ণ
প্রেম নিকেতন’ ডেইলি সোপে এলিজা

বিনোদন প্রতিবেদক –

এই প্রজন্মের
অভিনেত্রী সিলভিয়া শারমিনএলিজা।
ইদানিং বেশ নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন। ছোট পর্দায় পথ চলা শুরু হয়েছিলো পরিচালক মেহেদী হাসান সজিবের একক নাটক ” খোয়াব ” দিয়ে। এর পরে আনিসুর রহমান রাজিবের ” মেঘ বৃষ্টি আকাশ ” – এ অভিনয় করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। এরপরে নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে আগ্রহী হয়ে ওঠেন। বলা যায় সব মিলেয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি তিনি দীপ্তি টিভির মেগা ধারাবাহিক নাটক ‘প্রেম নিকেতন’ এর কাজ শেষ করেছেন। এটি রচনা করেছেন রেজওয়ান জিসান ও পরিচালনায় ছিলেন সজীব মাহমুদ। প্রযোজনা করেছেন আরবি ইনফোটেইনমেন্ট। এই ধারাবাহিকে এলিজা চাষী আলমের সাথে জুটি বেঁধে কাজ করেছেন।

এলিজা বলেন, ‘নাটকের গল্প অসাধারণ । গল্পটা রোমান্টিক কমেডি ধাঁচের। সব মিলিয়ে অনেক যত্ন নিয়ে নাটকটি তৈরী করা হয়েছে । আমার চরিত্রটি আমি বেশ উপভোগ করছি।’

এ নাটকে অন্যান্য চরিত্রে রয়েছেন- শহীদুজ্জামান সেলিম, ইমতু রাতিশ, আহসানুল হক মিনু, সাবেরী আলম, ফারজানা মিহি, বেগম মম আলী, শফিউল আলম বাবু, হাসান মাসুদ, মিলি বাশার, শামীমা ইসলাম তুষ্টি, সুষমা সরকার, মৌরিতা জুঁই, মাহমুদুল হক মিঠু, এম.এম রাজু, শাহ আলম রাজুু, ফারহাদ হোসাইন, রনি, আসমা পাঠান রুম্পা, জারা মনি, নাবিলা ইসলাম পলিনা প্রমুখ।

ইতিমধ্যেই ধারাবাহিক ‘প্রেম নিকেতন’ প্রতি বৃহস্পতি থেকে মঙ্গলবার রাত ১১টা ৩০ মিনিটে দীপ্ত টিভি, দীপ্ত টিভির ইউটিউব চ্যানেল ও দীপ্তপ্লে’তে প্রচার শুরু হয়েছে।

সাম্প্রতিক কাজ নিয়ে এলিজা বলেন, ‘ চন্দন চৌধুরী পরিচালিত দুটি নাটক ‘ তিনি বিরাট বড় অফিসার ‘- এ আমার বিপরীতে ছিলেন মীর সাব্বির এবং ‘ ওয়ান দ্যা লাভার বয় ” আমার জুটি ছিলেন আনিসুর রহমান মিলন। আর দুটি ধারাবাহিক নাটক প্রচারের অপেক্ষায় আছে। সেগুলো হলো, মেহেদী হাসান সজিবের ” টাকা” এবং হামিদ হাসান নোমানের ” হিট হট নিউজ ”
এছাড়াও সামনে ঈদের বেশ কিছু একক ও সাত পর্বের নাটকে কাজের কথা চলছে।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
%d bloggers like this: