সর্বশেষ :

রাজশাহীতে ছাত্রলীগের বৃক্ষ বিতরণ ও রোপণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৩:০২ পূর্বাহ্ণ
রাজশাহীতে ছাত্রলীগের বৃক্ষ বিতরণ ও রোপণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে মাসব্যাপী বৃক্ষ রোপনের অংশ হিসেবে বিভিন্ন প্রজাতির ফলজ বৃক্ষ রোপণ চলছে। সেই সাথে কিশোর ফুটবল একাডেমির খেলোয়াড়দের মাঝে বৃক্ষ বিতরণ করছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার (২২ এপ্রিল) বিকেল ৫ টায় মরহুম জাহানারা জামান স্মৃতি ফুটবল মিনি স্টেডিয়ামে এই কর্মসূচীর আয়োজন করা হয়।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ- কমিটির সদস্য,  রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য  ডা: আনিকা ফারিহা জামান অর্ণার পক্ষ থেকে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

মরহুম জাহানারা জামান স্মৃতি ফুটবল মিনি স্টেডিয়ামের সভাপতি আরমান পারভেজ বলেন, অক্সিজেন ছাড়া আমরা বাঁচতে পারি না। অন্যদিকে, বর্তমানে তাপমাত্রা অতিরিক্ত বৃদ্ধির ফলে হিটস্ট্রোকের প্রবণতা বেড়েছে৷ পরিবেশ রক্ষা করতে। বনায়নের সবুজ পরিবেশ গড়তে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ- কমিটির সদস্য,  রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য  ডা: আনিকা ফারিহা জামান অর্ণার পক্ষ থেকে বৃক্ষ বিতরণ ও রোপণ কর্মসূচি চলমান। রাজশাহীতে এ ধরণের কার্যক্রম ছাত্রলীগ করবে। যাতে আমরা গ্রীনসিটিকে আরও পরিবেশবান্ধব ও সমৃদ্ধ করতে পারি।

বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন মরহুম জাহানারা জামান স্মৃতি ফুটবল মিনি স্টেডিয়ামের সভাপতি আরমান পারভেজ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়, সাবেক ছাত্রলীগ নেতা বাহারুল আলম সাগর, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নাসিম স্বজল, মহানগর ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুরাদ, সহ-সম্পাদক শাফিউল শাফি, আই এইচটি শাখা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসেন আকাশ, পলিটেকনিক শাখা ছাত্রলীগের সভাপতি জিহান, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের রবি সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
%d bloggers like this: