গরুবাহী ভুটভুটিতে প্রাণ হারাল দেড় বছরের শিশু জোবেদা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ১০, ২০২৪ । ১০:৩৭ পূর্বাহ্ণ
গরুবাহী ভুটভুটিতে প্রাণ হারাল দেড় বছরের শিশু জোবেদা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে গরুবাহী ভুটভুটির চাকার নিচে পিষ্ট হয়ে প্রাণ হারাল দেড় বছরের মোসা: জোবেদা খাতুন। সে গোদাগাড়ী পৌরসভার কুঠিপাড়া (কদমতলা) এলাকার অসিম এর মেয়ে।

রোববার (৯ জুন) সকাল ৯টায় নিজ বাড়ির সামনে এক দুর্ঘটনায় প্রাণ হারায় এই শিশু।

শিশুটির বাবা জানান, সকালে দুই শিশুকে সাথে নিয়ে বাড়ির সামনে চলাচল করছিলেন। সেসময় আম বিক্রেতার একটি ভ্যানগাড়ী দেখতে পান। দুই শিশুকে রাস্তার ধারে দাঁড় করিয়ে রেখে সেই ভ্যানের কাছে যান তিনি। আম হাতে নিতেই চিৎকার চেঁচামেচি শোনা যায় ।

তিনি বলেন, পেছন ফিরে দেখতে পাই, আমার সেই ছোট্ট শিশু হাটুগেড়ে বসে হা করে বাবাকে ডাকার চেষ্টা করছে। কিন্তু মুখে কোন শব্দ নেই!! ততক্ষনে বুঝতে আর বাঁকী নেই। ততক্ষণে সন্তানের উপর দিয়ে গরুবাহী ভুটভুটি গাড়ীটি চলে গেছে। দৌড়ে এসে সন্তানকে বুকে জড়িয়ে ধরতেই দেখি সন্তানের নিচের অংশ ভেঙে গেছে। দ্রুত চিকিৎসার উদ্দেশ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বেলা সাড়ে ১১ টার দিকে চিকিৎসা শুরুর আগেই আমার সন্তান মারা যায় শিশু জোবেদা মারা যায়।

শিশুর মৃত্যুর বিষয়ে স্থানীয়দের সাথে বললে তারা বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় একটি শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় ঘাতক ভুটভুটিকে আটকে রাখা হলেও ভুটভুটি চালক পালিয়ে যায়।

তবে এই ব্যাপার থানায় কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলে তারা বলেন, আমাদের জানামতে শিশুটির চাচা বাদী হয়ে মামলা করেছে শুনেছি।

বিষয়টি নিয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এঘটনায় শিশুটির চাচা নুর আলম বাদী হয়ে সড়ক দুর্ঘটনা ২০১৮ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। ভুটভুটির মালিককে খোঁজা হচ্ছে। মালিক পেলে জিজ্ঞেসাবাদ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: