সর্বশেষ :

হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে শোকসভা সফল করতে আওয়ামী নেতাকর্মীদের মিছিল


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২৩ । ৯:৪৫ অপরাহ্ণ
হাটগাঙ্গোপাড়া উচ্চবিদ্যালয় মাঠে শোকসভা সফল করতে আওয়ামী নেতাকর্মীদের মিছিল

বাগমারা সংবাদদাতা : আগস্ট মাস বাঙালী জাতির শোকের মাস। ১৯৭৫ সালে ঘাতকের বুলেটের আঘাতে বাঙালি জাতির পিতার সপরিবারকে হত্যা করে ঘাতকেরা। তারই ধারাবাহিকতায় ১৫ই আগস্ট বাঙালি জাতি এই মাসটি শোক দিবস হিসেবে পালন করেন।

শোক দিবস উপলক্ষে ২২শে আগস্ট হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক শোকসভার আয়োজন করা হয়েছে। এই শোকসভা সফল ও স্বার্থক করার লক্ষে শনিবার (১৯ আগস্ট) বিকাল ৫টায় দিকে হাটগাঙ্গোপাড়ার প্রধান প্রধান সড়কে মিছিল করেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন আওয়ামী অঙ্গ সংগঠন।

মিছিল শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়। এই মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বার কাউন্সিলের সভাপতি এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, সহসভাপতি জননেতা এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ড. পিএম শফিকুল ইসলাম শফি, তাহেরপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বাগমারা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার বাবুল, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ জেলা সংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ জেলা উপজেলার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
%d bloggers like this: