সর্বশেষ :

ঐতিহাসিক লন্ডন স্টেডিয়াম শোতে বার্না বয় পপকান


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ১০, ২০২৩ । ৮:৫৭ অপরাহ্ণ
ঐতিহাসিক লন্ডন স্টেডিয়াম শোতে বার্না বয় পপকান

বার্না বয় তার সাম্প্রতিক বিক্রিত পারফরম্যান্সের জন্য প্রশংসিত হচ্ছে, কেউ কেউ তাকে ব্যাড বানির সাথে তুলনা করে তার পুরো অঙ্গন বিক্রি করার ক্ষমতার জন্য।

আফ্রোবিট শিল্পী লন্ডন স্টেডিয়াম বিক্রি করার জন্য প্রথম আফ্রিকান শিল্পী হওয়ার জন্য একটি নতুন রেকর্ড স্থাপন করেছেন, সম্প্রতি তার অভিনয়ের জন্য 60,000 জন উপস্থিত ছিলেন।

শিল্পী এখনও তার লাভ দামিনী অ্যালবাম থেকে সতেজ, যা চার্ট-টপিং একক “লাস্ট লাস্ট” এর জন্য ভক্তদের কাছে হিট হয়েছে। তার সফর ইউরোপ, আমেরিকা এবং এশিয়ায় স্টপ দিয়ে চলতে থাকে।

বার্না বয় সপ্তাহান্তে ইতিহাস তৈরি করেছিলেন যখন তিনি প্রথম আফ্রিকান শিল্পী হিসেবে যুক্তরাজ্যের একটি স্টেডিয়াম শোর শিরোনাম হন। বিবিসি অনুসারে, স্টেডিয়ামের মোট ধারণক্ষমতা ছিল 80,000, এবং ভক্তরা শিল্পীকে তার সেলিব্রেটি বন্ধু স্টর্মজি, পপকান, জে হুস এবং ডেভের সাথে পারফর্ম করতে দেখার জন্য জায়গাটি সাজান।

অনলাইনে শেয়ার করা অনুরাগী ভিডিওগুলি ইভেন্টে বিশাল জনসমাগম দেখায় যখন তারা গান গেয়েছিল এবং শিল্পীর পারফরম্যান্সে স্পন্দিত হয়েছিল।

বার্না বয় একটি আইকনিক উজ্জ্বল কমলা জাম্পস্যুটেও পারফর্ম করেছে যা ভক্তদের 2016 সালে প্রকাশিত একটি মিউজিক ভিডিওর কথা মনে করিয়ে দেয়।

 

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: