সর্বশেষ :

রাজশাহীতে পালিত হল বাংলা টিভির ৭ম বর্ষপূর্তি


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২০, ২০২৩ । ৬:৩৪ অপরাহ্ণ
রাজশাহীতে পালিত হল বাংলা টিভির ৭ম বর্ষপূর্তি

মোঃ মানিক হোসেন :

বাংলা টিভি ১৯৯৮ সালে এটি ইংল্যান্ডে যাত্রা শুরু করে। ১৯ মে ২০১৭ সালে বাংলা টিভি বাংলাদেশে পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করে। এই বাংলা টিভির লোগো
উদ্বোধন করা হয় ১৯৯৯ সালের ১৬ ডিসেম্বর। ‘আপনার ভাষায় কথা বলে’ স্লোগানে চলমান বাংলাদেশের জনপ্রিয় এই স্যাটালাইট টেলিভিশন সপ্তম বর্ষে পা রেখেছে। রাজশাহীতে বিশিষ্ট গণমাধ্যমকর্মী ও ব্যক্তিদের নিয়ে বাংলা টিভির বর্ষপূর্তি পালন করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) বেলা ১১টায় নগরীর একটি হোটেলে এই বর্ষপূর্তি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, রাজশাহী জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল হোসেন, অধ্যক্ষ দীলিপ কুমার শীল, জাসদ-এর মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু, এটিএন বাংলা’র প্রতিনিধি সুজাউদ্দিন ছোটন, দৈনিক সংবাদ এর প্রতিনিধি সুব্রত দাস, মাই টিভি’র শাহরিয়ার অনতু, আরটিভি’র মোস্তাফিজুর রকিসহ অনুষ্ঠানে রাজশাহীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও সামাজিক এবং পেশাজীবি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

চ্যানেল বাংলা টিভি সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা হয়। বাংলা টিভি’র রাজশাহী প্রতিনিধি বিজয় ঘোষ ও ক্যামেরা পার্সন অজয় ঘোষ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। দেশ ও জনগনের কল্যাণে কাজ করাই সাংবাদিকতার মূল উদ্দেশ্য। সবাই বাংলা টিভির সাফল্য কামনা করেন।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: