বাংলাদেশ প্রেসক্লাবের নওগাঁ জেলা শাখার অভিষেক ও ইফতার অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৩ । ২:৪০ অপরাহ্ণ
বাংলাদেশ প্রেসক্লাবের নওগাঁ জেলা শাখার অভিষেক ও ইফতার অনুষ্ঠিত

মোঃ মানিক হোসেন, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি :

নিপীড়িত, নির্যাতিত ও শোষিত গণমাধ্যমকর্মীদের অধিকার আদায়ে প্রতিষ্ঠিত বাংলাদেশ প্রেসক্লাব। এই প্রেসক্লাবের নওগাঁ জেলা শাখার কার্যকরী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় হোটেল প্লাবনে প্রেসক্লাবের নওগাঁ জেলা শাখার আয়োজনে অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যায় যায় কালের প্রতিনিধি এবং বাংলাদেশ প্রেসক্লাবের রাজশাহী বিভাগীয় সভাপতি মোঃ হালিম মন্ডল, দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাবের রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত চন্দন দেব।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলা প্রতিষ্ঠাতা ও সভাপতি দৈনিক বিশ্ব মানচিত্রের প্রতিনিধি মাহবুব আলম রানা, সাধারণ সম্পাদক ও দৈনিক ক্রাইম তালাশের প্রতিনিধি আলমগীর, যুগ্ম সাধারণ
সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার সাংবাদিক আসাদুজ্জাম নাদু, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি আহসান হাবিব, দপ্তর সম্পাদক জুয়েল, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট চাঁন, কার্যকরী সদস্য ও বাংলাদেশ কন্ঠের রাশেদুজ্জামান রাশেদ এবং মুজাহিদ হোসেন মানিক, স্টার নিউজ এজেন্সির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি মোঃ মানিক হোসেন সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: