সর্বশেষ :

রাজশাহীতে হতদরিদ্রদের ইদ উদযাপনে কাউন্সিলর শাহুর ইদ উপহার বিতরণ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩ । ১২:১১ অপরাহ্ণ
রাজশাহীতে হতদরিদ্রদের ইদ উদযাপনে কাউন্সিলর শাহুর ইদ উপহার বিতরণ

মোঃ মানিক হোসেন, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি :

পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাদত আলী শাহু অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

শুক্রবার ( ৭ এপ্রিল) বিকেল ৪ টার দিকে রাজশাহী মহানগরীর ১৭ নং ওয়ার্ডের তালপুকুর মসজিদের পাশে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইদ উপহার হিসেবে নিজস্ব অর্থায়নে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। শাহমখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্বরত আছেন এই কাউন্সিলর।

ইদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ শেষে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু বলেন, বর্তমান সরকারের সময়ে দেশ অনেক এগিয়ে গেছে সেই সাথে প্রধানমন্ত্রীর আস্থাভাজন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীকে ঢেলে সাজিয়েছেন। কাজেই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রাজশাহীবাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে তিনি আশা করেন।

কাউন্সিলর পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েম আলী সানি বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা ওয়ার্ডবাসীর মাঝে ইদ উপহার বিতরণ করছি। দ্বিতীয় রমজান থেকে এই বিতরণ প্রক্রিয়া শুরু করেছি যা ঈদের পূর্ব দিন পর্যন্ত চলবে। আমরা নির্দিষ্ট কাউকে তালিকা করে নয় বরং আমাদের কাছে যারাই আসবে তাদেরকে আমরা ইদ উপহার সামগ্রী তুলে দেব।

প্রতি বছর ঈদকে সামনে রেখে অসহায় ও নিম্নবিত্ত মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, নগদ অর্থসহ ঈদের বিভিন্ন সামগ্রী বিতরণ করে থাকেন শাহ মখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু। এছাড়াও বিভিন্ন সময় অসহায় ও নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়িয়ে তিনি অনেকের কাছে মানবিক কাউন্সিলর হিসেবে গণ্য হয়েছেন ।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: