সর্বশেষ :

বিয়ের কনে হতে চলেছেন পরিণীতি চোপড়া; বিয়ের আগে ত্বকের যত্নে কী করছেন তিনি?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২৩ । ১:১১ অপরাহ্ণ
বিয়ের কনে হতে চলেছেন পরিণীতি চোপড়া; বিয়ের আগে ত্বকের যত্নে কী করছেন তিনি?

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া। শুভদিনের আগে প্রকাশ্যে নায়িকার দৈনন্দিন রূপরুটিন।

বলিউডে ফের বিয়ের গুঞ্জন। পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার বিয়ের জল্পনা জোরালো হচ্ছে ক্রমশ। তবে রেস্তরাঁ থেকে বিমানবন্দর—চর্চিত যুগলের অভিব্যক্তিই বলে দিচ্ছে, খুব শীঘ্রই এক হতে চলেছে চার হাত। খুব শীঘ্রই সম্পন্ন হতে চলেছে ‘রোকা’ অনুষ্ঠান। ফলে বিয়ের আগে নিজের রূপচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী।

পরিণীতি এমনিতে ত্বকের যত্নে যথেষ্ট সচেতন। বাজারচলতি প্রসাধনীর বদলে ঘরোয়া উপায়ে রূপচর্চা করতেই বেশি পছন্দ করেন। সম্প্রতি নিজের রূপচর্চার রুটিন নিয়ে অকপট হয়েছেন হবু কনে। ত্বকের যত্ন কী কী নিয়ম মেনে চলেন তিনি?

ফেস ওয়াশ

পরিণীতি সকাল শুরু করেন গরম জলে ফেস ওয়াশ দিয়ে মুখ ধুয়ে। তার পর ঘাড়, গলা এবং মুখে ক্লিনজার ব্যবহার করেন। এতে ত্বকের রোমকূপে জমে থাকা সিবাম বাইরে বেরিয়ে আসে।

ময়েশ্চারাইজার

পরিণীতির রোজের রূপচর্চার রুটিনে বাধ্যতামূলক ভাবে থাকে টোনার। বাইরে বেরোনোর আগে ময়েশ্চরাইজার এবং সানস্ক্রিন ব্যবহার করতে ভোলেন না। জলের ভাগ বেশি, এমন প্রসাধনী ব্যবহার করেন তিনি। এতে ত্বক আর্দ্র এবং সজীব থাকে। এগুলি ছাড়াও অ্যালো ভেরা জেলও মাখতে ভোলেন না অভিনেত্রী।

লিপ বাম

ঠোঁটের যত্নেও সমান নজর পরিণীতির। মেক আপ না করলেও ঠোঁটে লিপবাম লাগাতে ভোলেন না। পরিণীতির ব্যাগে অন্য প্রয়োজনীয় জিনিগুলির সঙ্গে লিপবামও থাকে।

 

আপঅ

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: