সর্বশেষ :

অনলাইন ঘটকালি সাইটে বর সেজে জালিয়াতি; তরুণীর প্রায় ২ লক্ষ টাকা গায়েব


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২৩ । ১:২০ অপরাহ্ণ
অনলাইন ঘটকালি সাইটে বর সেজে জালিয়াতি; তরুণীর প্রায় ২ লক্ষ টাকা গায়েব
প্রতীকী ছবি

বন্ধুত্বের ফাঁদে ফেলে, তরুণীর কাছ থেকে ১ লক্ষ ৭৪ হাজার টাকা নিয়ে চম্পট দেন অভিযুক্ত। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

নিজেকে যোগ্য বর বলে পরিচয় দিয়ে অনলাইন ঘটকালি সংস্থায় নাম লিখিয়েছিলেন এক ব্যক্তি। সেখানেই আলাপ হয়েছিল এক তরুণীর সঙ্গে। তাঁকে বন্ধুত্বের ফাঁদে ফেলে, তার কাছ থেকে ১ লক্ষ ৭৪ হাজার টাকা নিয়ে চম্পট দেয় অভিযুক্ত। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

বিয়ের জন্য যোগ্য পাত্রের সন্ধান করতে ম্যাট্রিমনিয়াল সাইটে নাম লিখিয়েছিলেন গুরুগ্রামের বাসিন্দা বছর ৩৫-এর এক তরুণী। মার্চ মাসেই তাঁর সঙ্গে আলাপ হয় অভিযুক্তের। নিজেকে একটি আন্তর্জাতিক হিরে সংস্থার প্রজেক্ট ম্যানেজার বলে পরিচয়ও দেন। সম্পর্ক গাঢ় হতে বেশি সময় লাগেনি।

পুলিশ জানিয়েছে, উপহার পাঠানোর ছলে কথার জালে জড়িয়ে ওই তরুণীর থেকে তাঁর বাড়ির ঠিকানাও আদায় করে সে। কিছু দিন পর মুম্বই থেকে ওই তরুণীর কাছে ফোন আসে এবং বলা হয় তাঁর নামে তুরস্ক থেকে একটি পার্সেল এসেছে সেটি নিতে গেলে ৩৯ হাজার টাকা দিতে হবে। বিশ্বাস করে সেই অর্থ দিয়েও দেন ওই তরুণী। দ্বিতীয় বারও একই ভাবে ১ লক্ষ ৩৫ হাজার টাকা চেয়ে পাঠানো হয় এবং একই ভাবে ওই মূল্য তাঁর অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয়।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “ইতিমধ্যেই সাইবার দমন বিভাগে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মুম্বইয়ের নাম করে থাকলেও আসলে পুরো ঘটনা ঘটেছে মিজোরামের আইজল থেকে। পুলিশ ওই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে।”

 

আপঅ

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: