সর্বশেষ :

অটোকে ফ্রেমে রেখে পরস্পরে হারালেন নিক-প্রিয়ঙ্কা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৩ । ১২:২০ অপরাহ্ণ
অটোকে ফ্রেমে রেখে পরস্পরে হারালেন নিক-প্রিয়ঙ্কা

নিজের শহরে এসে স্বামীকে নিয়ে ডেটে বেরোলেন প্রিয়ঙ্কা। সন্ধ্যায় মুম্বইয়ের রাস্তায় অটোরিকশা দাঁড় করিয়ে সেটিকে ফ্রেমে রেখে ফোটোশ্যুট করলেন নিক-প্রিয়ঙ্কা।

নীতা এবং মুকেশ অম্বানীর সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে তারকাদের হাট বসেছিল মুম্বইয়ে। হলিউড থেকে বলিউড, সবার নিমন্ত্রণ ছিল দু’দিনের সেই পার্টিতে। দীর্ঘ ৫ বছর পর আমেরিকা থেকে প্রিয়ঙ্কা চোপড়ার দেশে এসেছেন নিক জোনাস। তার পর ডুব দিয়েছেন ভারতের গন্ধে। মুম্বইয়ের রোদ, জল হাওয়ায় মনকেমন করা সুর শুনতে শুনতে নিক বলে ওঠেন, “এত দিন এগুলোই মিস্‌ করছিলাম।” ফুলছাপ কুর্তায় ইতিমধ্যে ঘরের ছেলের মতো ছবি দিয়েছেন আমেরিকার গায়ক। আর অন্য দিকে, ‘দেশি গার্ল’ মেতে রয়েছেন শহরের রোমাঞ্চে।

 

অম্বানীদের পার্টি সেরেই প্রিয়ঙ্কা চোপড়া আর তাঁর স্বামী নিক জোনাসকে নিয়ে বেরিয়ে এলেন রাস্তায়। সোজা গিয়ে উঠলেন অটোরিকশায়। প্রিয়ঙ্কার রঙিন পোশাকে ঝলমল করে উঠল রাতের মুম্বই। অটোকে ফ্রেমে রেখে নিকের সঙ্গে একের পর এক ছবি তুলে চললেন অভিনেত্রী। নিকের পরনে গাঢ় নীল স্যুট-প্যান্ট। প্রিয়ঙ্কার টু-পিস গাউন লুটোচ্ছে রাস্তায়। পোশাক সামলে তিনি ভর দিলেন নিকের গায়ে। নিক হাত রেখেছেন হলদে-কালো অটোর ছাদে। সে রকম বেশ কয়েকটি ছবি ঘুরছে সমাজমাধ্যমে। যা দেখে অনুরাগীরা বেজায় খুশি। কেউ বলছেন, “নিক ঘরজামাই থেকে যাক, আর ফিরতে হবে না।” আবার কেউ প্রিয়ঙ্কাকে স্বতঃস্ফূর্ত ভাবে আনন্দ করতে দেখে বললেন, “বলিউডের রানি ফিরে এসেছে।”

শুধু তা-ই নয়, অনেক দিন পর দেশের মাটিতে এত আনন্দ করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। অম্বানীর পার্টিতে তিনি পারফর্ম করবেন এমনটা কেউ ভাবেননি। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বলিউড তাঁকে কোণঠাসা করেছিল বলেই হলিউডে পাড়ি দিয়েছেন। বিশেষ করে প্রযোজক,পরিচালক কর্ণ জোহরের সঙ্গে তিক্ততার কারণেই নাকি বলিউড ছেড়েছিলেন প্রিয়ঙ্কা। সেই প্রিয়ঙ্কাকেই এ বার দেখা গেল কর্ণের সঙ্গে খোশগল্পে মাততে। অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু, আবার কি তবে বলিউডে কাজ করতে আগ্রহী প্রিয়ঙ্কা? রাস্তা পরিষ্কার করছেন? নিজমুখে অবশ্য জানাননি।

শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘সিটাডেল’ সিরিজ়ে। হলিউডের রোম্যান্টিক কমেডি ‘লভ এগেন’-এও অভিনয় করছেন তিনি।

 

আপঅ

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: