সর্বশেষ :

ধনী হতে ChatGPT-4 এর সহায়তা চেয়েছেন জ্যাকসন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩ । ১:৩৬ অপরাহ্ণ
ধনী হতে ChatGPT-4 এর সহায়তা চেয়েছেন জ্যাকসন

জ্যাকসন গ্রেটহাউস নামে একজন আমেরিকান নাগরিক ChatGPT-4 এর সহায়তা নিয়ে দ্রুত অর্থ উপার্জন করার পরিকল্পনা করেছেন। তিনি একটি ই-কমার্স ওয়েবসাইটে কাজ শুরু করেন যেখানে পরিবেশবান্ধব পণ্য বিক্রি করা হয়।

এ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সফটওয়্যার তার সাইটের জন্য ডোমেইন, নাম, লোগো এবং স্লোগান সাজেস্ট করেছে। পাশাপাশি সামাজিক মাধ্যমে সাইটের প্রসার যেন হয় সেজন্য আর্টিকেল লিখে দিয়েছে চ্যাট জিপিটি।

এই ওয়েবসাইটটি চালু করার এক দিনের মধ্যে একজন বিনিয়োগকারী কোম্পানিতে ১০০ ডলার অফার করেছিল। এ এক্সপেরিমেন্ট এর মাধ্যমে এটা বোঝা যায় যে,ChatGPT-4 এর সহায়তা নিয়ে ব্যবসার নতুন ধারণা এবং কৌশল সম্পর্কে চমৎকার পরিকল্পনা করা সম্ভব।

বর্তমানে বিশ্বব্যাপী পরিবেশ নিয়ে সচেতনতা বাড়ছে। এজন্য পরিবেশবান্ধব পণ্যের চাহিদাও দিন দিন বাড়ছে। মানুষ যেন তার সর্বোচ্চ সঠিক সিদ্ধান্তটি নিতে পারে সেজন্য আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাহায্য করছে। তাছাড়া ব্যবসায়ীরা প্রয়োজন অনুযায়ী উন্নত কোয়ালিটির ডাটা সংগ্রহ করতে পারছে।

ChatGPT-4 কে প্রশ্ন করা হয়েছিল যে, ১০০ ডলার এর সাহায্য নিয়ে কীভাবে ধনী হওয়া সম্ভব। ওই সময় ChatGPT-4 বেশ কিছু চমৎকার আইডিয়া দিয়েছিল।

  • শেয়ার মার্কেটের স্টক কেনার জন্য ChatGPT-4 পরামর্শ দিয়েছিল। একটি কোম্পানির কিছু শেয়ার 100 ডলার দিয়ে যেন ক্রয় করা হয় এবং দীর্ঘ মেয়াদে চুক্তিটি যেন বহাল থাকে সে বিষয়ে পরামর্শ দেওয়া হয়েছিল।
  • ChatGPT-4 তাকে ১০০ ডলার দিয়ে ছোট ব্যবসা শুরু করার পরামর্শ দিয়েছে। কিছু সাপ্লাই ক্রয় করার পর তা অনলাইনে ও লোকাল মার্কেটে পুনরায় বিক্রয়ের কথা বলা হয়েছে
  • ব্যাংকে যে অ্যাকাউন্ট পদ্ধতিতে অধিক সুদ পাওয়া যায় সেখানে ১০০ ডলার জমা রাখার পরামর্শ দেওয়া হয়েছে। একটি নির্দিষ্ট সময় পর পর সুদের মাধ্যমে অর্থের পরিমাণ আরো বৃদ্ধি পাবে।
  • তাছাড়া ক্রিপ্টো কারেন্সিতে এই ১০০ ডলার বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হয়েছে। বিটকয়েনের মত ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করলে দীর্ঘ মেয়াদে সম্পদ বৃদ্ধি হতে পারে।

জ্যাকসন গ্রেটহাউস এর এ পরীক্ষার মাধ্যমে বোঝা যায় যে, ব্যবসা সম্পর্কে নতুন ধারণা পাওয়ার জন্য এবং নতুন সম্ভাবনা তৈরি করার ক্ষেত্রে ChatGPT-4 সহায়তা করতে পারে।

 

জেড/বা

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
%d bloggers like this: