সর্বশেষ :

এমবাপ্পের বিষয়ে পিএসজির সাথে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৩ । ৫:২২ অপরাহ্ণ
এমবাপ্পের বিষয়ে পিএসজির সাথে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল

গত গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর প্রায় বেশীরভাগ সময় জুড়েই ছিল কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদের যাবার খবর। কিন্তু শেষ পর্যন্ত এই ফরাসী তরুণ পিএসজির সাথেই চুক্তি নবায়ন করায় মাদ্রিদ সমর্থকদের হতাশ হতে হয়। শেষ মুহূর্তে হতাশ হয়ে বিষয়টিতে রিয়ালের পক্ষ থেকে বেশ ক্ষোভ প্রকাশ করা হয়েছিল।

এবারও দলবদলের সময় যতই গড়িয়ে আসছে আবারো এমবাপ্পে ও রিয়াল নিয়ে আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে ২০১৮ বিশ্বকাপ বিজয়ী এই তারকা নিজেই জানিয়ে দিয়েছেন প্যারিসে সে মোটেই খুশী নন। আর তাই আবারো ফরাসি এই স্ট্রাইকারের ব্যপারে নড়েচড়ে বসেছিল মাদ্রিদ। আগামী বছর পিএজির সাথে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

কিন্তু স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবী, পিএসজির সাথে এমবাপ্পের বিষয়ে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল মাদ্রিদ। এমবাপ্পের বিষয়ে কোন ধরনের সমঝোতা করতে আর রাজী নয় গ্যালাকটিকোরা।

২৪ বছর বয়সী এমবাপ্পের সাথে পিএসজির বর্তমান চুক্তি ২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত রয়েছে। যদিও তার সাথে আরো চুক্তি বৃদ্ধির শর্ত রয়েছে। কিন্তু পিএসজির সাথে সময়টা ভাল না কাটায় রিয়াল মাদ্রিদে যাবার ব্যপারে একটা আশাবাদ দেখা দিয়েছিল। প্যারিসের জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তে এই সময়ের মধ্যে এমবাপ্পে ফ্রি-এজেন্টেও পরিনত হবেন।

এদিকে পিএসজির সঙ্গে এমনিতেই সম্পর্কটা ভালো যাচ্ছে না এমবাপ্পের। পিএসজিও নাকি এই ফরাসি ফরোয়ার্ডের কাছে থাকা না-থাকার ব্যাপারে স্পষ্ট সিদ্ধান্ত জানতে চেয়েছে। সব মিলিয়ে এমবাপ্পের ভবিষ্যৎ কিছুটা অনিশ্চিতই মনে হচ্ছে। মার্কার খবর অন্তত সেই দাবী জানাচ্ছে।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: