সর্বশেষ :

দিনাজপুরে ৯২হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পরিবার গ্রেফতার


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৯, ২০২৩ । ১২:৩৬ পূর্বাহ্ণ
দিনাজপুরে ৯২হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পরিবার গ্রেফতার

মোঃ মানিক হোসেন, রাজশাহী (বিভাগীয়) প্রতিনিধি :

দিনাজপুরে ৯২হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী পরিবারকে গ্রেফতার করেছে জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব ৫। বুধবার (৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৪টায় জেলার বিরামপুর থানাধীন প্রস্তমপুর ফকিরপাড়া এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী পরিবারের ৩জনকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, কুখ্যাত মাদক ব্যবসায়ী মোশাররফ হোসেন এর বাড়িতে অভিযান চালিয়ে ৯২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এতে অভিযুক্ত মোছাঃ শাহনাজ পারভীন, সিদ্দিক আলী শাহ ও মোছাঃ সেলিনা আক্তার রুপালিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব। সেই সাথে বাড়ির মালিক মোঃ মোশাররফ হোসেন ও তার শশুর র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির পেছনের দরজা দিয়ে ভুট্টার ক্ষেতের মাঝখান দিয়ে পালিয়ে গেছে।

অভিযুক্ত মোশাররফ হোসেন ও তার স্ত্রী মোছাঃ শাহনাজ পারভীন দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার প্রস্তমপুর ফকিরপাড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী পরিবার। তারা কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান দিনাজপুর জেলার বিরামপুরে নিয়ে এসে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করতো।

ইয়াবার চালান নিয়ে আসার সময় তার অনেক বড় বড় চালান বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়ে। এরপর সে তার কৌশল পালটায় এবং সে টেকনাফ থেকে সমুদ্র পথে পার্শ্ববর্তী দেশ হয়ে সোনা মসজিদ ও হিলি স্থলবন্দর দিয়ে দিনাজপুর জেলার বিরামপুরে তার নিজ বাড়িতে ইয়াবার চালান নিয়ে এসে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করতো।

এছাড়াও সে পার্শ্ববর্তী দেশ থেকে বিভিন্ন সময়ে বড় বড় ইয়াবার চালান বাংলাদেশে নিয়ে আসতো বলে তার স্ত্রী স্বীকার করে।

র‍্যাব আরও জানায়, মোশাররফ ও তার স্ত্রী এলাকায় মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের মূলহোতা। এছাড়াও অভিযুক্ত মোঃ মোশাররফের শশুর মোঃ বিপ্লব হোসেন দিনাজপুর জেলার বিরামপুর থানার কুখ্যাত ইয়াবা ও অন্যান্য মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জড়িত।

সে ইয়াবার চালান নিয়ে এসে তার নিজ বাড়ি ও তার শশুরবাড়িতে আন্ডারগ্রাউন্ড করে অভিনব কায়দায় সংরক্ষণে রেখে ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।

অভিযুক্তদের বিরুদ্ধে মাদক আইনে দিনাজপুর জেলার বিরামপুর থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব ৫।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
%d bloggers like this: