সর্বশেষ :

কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ (আইজি’জ) ব্যাজ পেলেন যাত্রাবাড়ী থানার পরিদর্শক জাকির হোসেন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৭, ২০২৩ । ১০:২৪ অপরাহ্ণ
কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ (আইজি’জ) ব্যাজ পেলেন যাত্রাবাড়ী থানার পরিদর্শক জাকির হোসেন

ইসমাইল জাহাঙ্গীর আলম :

পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে, শিল্ড প্যারেড, অবৈধ অস্ত্র, মাদক ও চোরাচালান দ্রব্য উদ্ধার অভিযানে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস (আইজি’জ) ব্যাজ পেলেন মতলব উত্তর উপজেলার সাদুল্ল্যাপুর ইউনিয়নের কৃতিসন্তান ইন্সপেক্টর জাকির হোসেন।

তিনি ওসি (অপারেশন) হিসেবে যাত্রাবাড়ী থানায় কর্মরত আছেন। ইন্সপেক্টর জাকির হোসেন ২০২২ সালে ডিএমপিতে শ্রেষ্ঠ পুলিশ (অপারেশন) হিসেবে মনোনীত হন। এর পূর্বে পিপিএম (সাহসিকতা), একাধীকবার আইজিপি ব্যাজ পুরস্কারে ভূষিত হন তিনি।

জানা যায়, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনীর মর্যাদা বেড়েছে এমন কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রতিবছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেওয়া হয়।

মাঠপর্যায়ে যাচাই-বাছাই করে কর্মক্ষেত্রে দক্ষতা, সঠিকভাবে দায়িত্ব পালনসহ বিভিন্ন ভালো কাজে অংশ নেওয়া পুলিশ কর্মকর্তাদের তালিকা তৈরি করা হয়।

আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদস্যদের নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর ১২টায় রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে তাদের এ ব্যাজ পরিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: