সর্বশেষ :

রাজশাহীতে কালোবাজারি ট্রেনের টিকিট বিক্রেতা হাবিবুর গ্রেফতার


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২ । ৯:৪৬ অপরাহ্ণ
রাজশাহীতে কালোবাজারি ট্রেনের টিকিট বিক্রেতা হাবিবুর গ্রেফতার

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি :

রাজশাহী রেলস্টশনে দুই ট্রেনের ৬টি টিকিটসহ কালোবাজারী হাবিবুর রহমানকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমাবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় টিকিট বিক্রির সময় হাতেনাতে তাঁকে গ্রেফতার করেছেন রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

এই ৬টি টিকিটের আসন সংখ্যা সাতটি। টিকিটগুলো ধুমকেতু ও পদ্মা এক্সেপ্রেস ট্রেনের। তবে বেশিরভাগ টিকিট ধুমকেতু এক্সেপ্রেস ট্রেনের বলে জানিয়েছেন রাজশাহী রেলওয়ে জিআরপি থানা পুলিশ ।

গ্রেফতারকৃত হাবিবুর রহমান রাজশাহী নগরীর শিরোইল কলোনীর আবদুল হাকিম সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ের নিরাপত্তা বাহিনীর এএসআই উজ্জ্বল আলী জানান, তিনি চিহ্নিত টিকিট কালোবাজারী। তাকে দীর্ঘদিন থেকে নজরদারিতে রাখা হয়েছিল। এদিন সন্ধ্যায় তাকে রেলওয়ের ওভারব্রিজের কাজে জসিম উদ্দিন নামের এক ব্যক্তির কাছে টিকিট বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার থেকে ৬টি টিকিট উদ্ধার করা হয়। এই ৬টি টিকিটে ৭টি আসন আছে। এছাড়া জসিম উদ্দিন হাবিবুরের থেকে চারটি টিকিট কেনার কথা জানায়। আর বাকি টিকিগুলো তার কাছে ছিল। হাবিবুরকে তল্লাশি করে এই টিকিটগুলোও উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে হাবিবুর ও টিকিট ক্রেতা জসিম উদ্দিন পুলিশকে জানান, টিকিটের মূল্য ৩৪০ টাকা। কিন্তু কালোবাজারী হাবিবুর ক্রেতা জসিমের থেকে একটি টিকিটের দাম নিচ্ছেন ৬৫০ টাকা। তাহলে একটি টিকিটের জন্য ৩১০ টাকা বেশি নিচ্ছেন হাবিবুর।

গ্রেফতারকৃত হাবিবুরকে রাজশাহী রেলওয়ে জিআরপি থানায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: