বিএনপি কি পারবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতায় আনতে?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২ । ১০:০৭ অপরাহ্ণ
বিএনপি কি পারবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতায় আনতে?

মানিক হোসেন, রাজশাহী (বিভাগীয়)প্রতিনিধি :

রাজনৈতিক দার্শনিক শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনার জয়যাত্রায় রাজশাহীতে বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে । এসময় বিএনপি সমাবেশ করে, সংসদ থেকে পদত্যাগ করে এবং ক্ষমতায় এসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমাতে পারবেন কিনা এমন প্রশ্ন ছুঁড়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে সন্ধ্যে পর্যন্ত জয় বাংলা চত্বরে এই বিজয় মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলের শুরুতে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা হাতে পতাকা নিয়ে বিজয়ের মাস উপলক্ষ্যে বিজয়ের মিছিল ও স্লোগানে জমায়েত হোন।

এরপর বক্তারা বক্তব্যে বলেন, ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের
ইজ্জতের বিনিময়ে অর্জিত বিজয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সকল অপশক্তির হাত থেকে রুখে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
এমন সময় বিএনপি দল দেশে সমাবেশ করে সরকার পতনের অপচেষ্টা চালাচ্ছে। এজন্য সংসদ থেকে পদত্যাগ করেছে। তত্ত্বাবধায়ক সরকার দাবি করছে। বিএনপি দল হয়তো ভুলে গিয়েছে তত্ত্বাবধায়ক সরকার আর আসার কোন দুয়ার খোলা নেই।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ বক্তব্যে বলেন, সরকার পতনের দশ দফার প্রথম দফায় ভুল। বিএনপি দলের এমপিরা সংসদ থেকে পদত্যাগ করে কোন লাভ হবে না।
বিএনপি সরকার ক্ষমতায় আসলে কি হবে? তারা কি বেড়ে যাওয়া বিদ্যুৎ, জ্বালানি, দ্রব্যের মূল্য কমাতে পারবে?
আলেম ওলামাদের কথা ভুলেও মুখে আনবেন না আপনারা। দেলোয়ার হোসাইন সাইদি, মমিনুল হক এরা নারী কেলেঙ্কারিতেই লিপ্ত।

বক্তব্য শেষে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিজয়ের মাসে বিজয়ের উল্লাসে সাহেব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

সবশেষে, পুনরায় জয় বাংলা চত্বরে সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে সকলের কাছে শপথের মাধ্যমে জোর দাবি জানান জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: