রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশনের ‘ঢাকা বোট ক্লাবে’আন্তর্জাতিক লাইভ কুকিং কমপিটিশন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২২ । ১০:৪০ অপরাহ্ণ
রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশনের ‘ঢাকা বোট ক্লাবে’আন্তর্জাতিক লাইভ কুকিং কমপিটিশন

নিজস্ব প্রতিবেদক :

রান্নার যেন কোন কিছুর কথা শুনলেই আমাদের জিভে জল আসে। আর এই রন্ধন প্রক্রিয়াকে স্বাদের উচ্চমাত্রায় যারা নিয়ে যান তারা হলেন রন্ধনশিল্পী। রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশন বাংলাদেশ চ্যাপ্টার ঢাকা বোট ক্লাবে আজ সকাল ১০ টায় আন্তর্জাতিক লাইভ কুকিং কম্পিটিশন ও ট্রেড এক্সপো আয়োজন করেন।

রান্নার নানা বিষয়ে পারদর্শী রন্ধন শিল্পীরা তাদের সেরা রান্নাগুলো রেধে খাওয়ান সম্মানিত বিচারকগনকে। বিচারকগন তাদের রান্নার হাত পরখ করে বিজয়ী নির্বাচন করেন।এবং তাদের হাতে তুলে দেন ক্রেস্ট।

এমন একটি ব্যতিক্রম আয়োজনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশন বিটিইএ এর চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অফ বাংলাদেশ টোয়াবের পরিচালক আবুল ফয়সাল, মোঃ সায়েম, অধ্যাপক শাহরিয়ার পারভেজ ও বাংলাদেশ ট্যুরিজম এন্ড এভিয়েশন মিডিয়া ফোরামের সভাপতি কাজী রহিম শাহরিয়ার ও অন্যান্য।অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনায় ছিলো ফারদিন এন্ড ফ্রেন্ডস ব্যান্ডের লিড ভোকালিস্ট মাসুম বিল্লাল ফারদিন। তাতে অনুষ্ঠানটি আরো বেশি প্রানবন্ত হয়ে ওঠে।

সভাপতিত্ব করেন শেফ জুয়েল আহমেদ, প্রেসিডেন্ট, রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশন বাংলাদেশ চ্যাপ্টার, এই অনুষ্ঠানে ইন্টারয়াশনাল কালিনারী এক্সপার্ট এ্যাওয়ার্ডে সম্মানিত হন জনপ্রিয় রন্ধনশিল্পী রোমানা আফরোজা রিমঝিম ও ইয়োং কালিনারী এক্সপার্ট এ্যাওয়ার্ড জিতে নেন মারজানা ইসলাম মেধা। এমন সম্মানে ভুষিত হয়ে রিমঝিম বলেন, এটি একটি বড় প্রাপ্তি ও স্বীকৃতি আমার জীবনে, যেহেতু এটি একটি শিল্প, সেহেতু আমি এই শিল্পের একটি অংশ হতে পেরে আমি আনন্দিত। রয়েল বেঙ্গল মাস্টার শেফ এই আয়োজনটি চলে সন্ধ্যা পযর্ন্ত।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
%d bloggers like this: