সর্বশেষ :

গুণী পরিচালক উত্তম আকাশের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অভিনেত্রী ফারজানা সুমি


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২২ । ৪:০০ অপরাহ্ণ
গুণী পরিচালক উত্তম আকাশের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অভিনেত্রী ফারজানা সুমি

 

বিনোদন প্রতিবেদক –

ঢাকাই চলচ্চিত্রের একজন চৌকষ চিত্র পরিচালক উত্তম আকাশ ;অনেক সফল ছবির নির্মাতা । এবার তিনি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন। তার বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অভিনেত্রী ফারজানা সুমি। তার শোবিজ ক্যারিয়ারে প্রথমবারের মতো কাজ করলেন গুণী চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশের পরিচালনায়। তবে উত্তম আকাশ এবার চলচ্চিত্র নির্মাণ করছেন না। তিনি একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন। আর এতে প্রধান মডেল হিসেবে পারফর্ম করেছেন সুমি। ইস্টার্ন টিউবের বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন সুমি । আর এটি নির্মাণ করেছেন উত্তম আকাশ। জিঙ্গেল বেইজড এই বিজ্ঞাপনচিত্রে ফারজানা সুমির পর্দাসঙ্গী হয়েছেন শামীম শিশির। উত্তরার একটি শুটিং হাউজে চিত্রায়িত বিজ্ঞাপনচিত্রটির ক্যামেরায় ছিলেন আলমগীর।

 

নতুন এই বিজ্ঞাপনচিত্র প্রসঙ্গে ফারজানা সুমি বলেন, দারুন একটি জিঙ্গেল নির্ভর বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করলেন গুণী চিত্রপরিচালক উত্তম আকাশ দাদা। ‘আলোয় আলোয় হারালো এই মন’… দারুন এই কথার জিঙ্গেলটি তৈরি করেছেন কাজী জামাল। খুবই সুন্দর হয়েছে জিঙ্গেলটি। আমার বিশ্বাস বিজ্ঞাপনচিত্র সবার ভালো লাগবে।

গুণী পরিচালক উত্তম আকাশ বলেন, অনেক দিন পর সুন্দর একটি কাজ করলাম। ফারজানা সুমি দারুন কাজ করেছে। নির্মাতা হিসেবে আমি ওর কাজে সন্তুষ্ট। আশা করছি, অন এয়ারে এলে বিজ্ঞাপনচিত্রটি সবার ভালো লাগবে। সুমির সহ-মডেল শামীম শিশিরও ভালো কাজ করেছে। জুটি হিসেবে তারা সফল হবে আমার বিশ্বাস।

উল্লেখ্য, অভিনেত্রী ফারজানা সুমি ইতোমধ্যে কেয়ার মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল এবং আবদুল্লাহ ছাতার বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। বর্তমানে তিনি টেলিভিশন নাটকে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তার চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। অপূর্ব রানা পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘জল রঙ’ এ অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন ফারজানা সুমি।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: