সর্বশেষ :

তুলা রাশিতে চারটি গ্রহের যোগ

৩ রাশির জাতকের ব্যবসা ও চাকরিতে অসাধারণ উন্নতি ও অর্থ লাভ!


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২ । ৩:৫৯ অপরাহ্ণ
৩ রাশির জাতকের ব্যবসা ও চাকরিতে অসাধারণ উন্নতি ও অর্থ লাভ!

জ্যোতিষ রত্ন মাকসুদা আক্তার রুমী :

তুলা রাশিতে শীঘ্র চতুর্গ্রহী যোগ সৃষ্টি হতে চলেছে। যা সমস্ত রাশির জীবনে প্রভাব বিস্তার করবে। এ সময় সূর্য, মঙ্গল, বুধ, কেতু এই চারটি গ্রহ তুলা রাশিতে বিচরণ করবে, যার ফলে সমস্ত রাশির জীবন প্রভাবিত হবে। কিন্তু এমন তিনটি রাশি রয়েছে, যার জাতকরা এ সময় প্রচুর অর্থ লাভ করার সুযোগ পাবে। শুধু তাই নয়, ব্যবসা ও কেরিয়ারে উন্নতি হবে এই রাশির জাতকদের।

গ্রহের রাশি পরিবর্তনের মতোই মানব জীবনে প্রভাব বিস্তার করে একটি রাশিতে বিভিন্ন গ্রহের যোগ। খুব শীঘ্র চতুর্গ্রহী যোগ দেখা যাবে তুলা রাশিতে। ২৭ অক্টোবর তুলা রাশিতে এক সঙ্গে চারটি গ্রহ অবস্থান করবে। এ সময় সূর্য, কেতু, শুক্র ও বুধ তুলায় বিচরণ করে চতুর্গ্রহী যোগ নির্মাণ করবে। যার প্রভাব পড়বে সমস্ত রাশির জাতকদের ওপর। কিন্তু তিনটি এমন রাশি আছে, যাঁদের ব্যবসা ও কেরিয়ার এ সময় সাফল্যের শীর্ষে থাকবে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নেওয়া যাক।

কন্যা রাশিঃ
চতুর্গ্রহী যোগের ফলে এই রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। কারণ কন্যা রাশির গোচর কোষ্ঠীর দ্বিতীয় স্থানে এই যোগ তৈরি হবে। একে অর্থ ও বাণীর স্থান হিসেবে বিবেচনা করা হয়। তাই ২৭ অক্টোবর থেকে আকস্মিক ধন লাভ করবেন এই তিন রাশির জাতক। পাশাপাশি এই রাশির জাতক ব্যবসায়ীরা ভালো ধনলাভ করতে পারেন। আবার কন্যা রাশির জাতকদের অর্থ কোথাও আটকে থাকলে তা-ও এই সময়কালে আদায় করতে পারবেন।

মকর রাশিঃ
এই যোগ তৈরি হওয়ায় মকর রাশির জাতকদের ভালো দিনের সূচনা হবে। এই রাশির দশম স্থানে এই যোগ সৃষ্টি হচ্ছে। একে কর্মক্ষেত্র ও চাকরির স্থান বলা হয়। তাই মকর রাশির জাতকরা এ সময় নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পাশাপাশি চাকরিজীবী মকর জাতকদের পদোন্নতি বা বেতনবৃদ্ধিও হতে পারে। ব্যবসায় ভালো ধন লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় মকর রাশির জাতকরা নিজের বাবার সহযোগিতাও পাবেন।

কুম্ভ রাশিঃ
এই যোগ সৃষ্টি হওয়ায় কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ লাভ করবে। কারণ কুম্ভ রাশির নবম স্থানে এই যোগের নির্মাণ হচ্ছে। তাই এ সময়ে সমস্ত কাজে ভাগ্যের সঙ্গ পাবেন কুম্ভ রাশির জাতকরা। আবার বহুদিন ধরে কোনও কাজ আটকে থাকলে তাও সম্পূর্ণ হতে পারে। শুধু তাই নয়, এই সময়কালে ব্যবসার কারণে ছোট বা বড় যাত্রাও করতে পারেন। এই যাত্রা আপনাকে ভবিষ্যতে লাভ প্রদান কর

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: