সর্বশেষ :

পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের কমিটি গঠন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২২ । ১২:৫১ অপরাহ্ণ
পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের কমিটি গঠন

শ‌হিদুল ইসলাম, সিলেট প্রতি‌নি‌ধি :

পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের চূড়ান্ত কমিটি ঘোষিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন কবি ও সংগঠক রাহনামা শাব্বীর চৌধুরী, সাধারণ সম্পাদক বিমলেন্দু পাল এবং সাংগঠনিক সম্পাদক মাছুমা টফি একা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের আহ্বায়ক রাহনামা শাব্বীর চৌধুরীর সিলেট নগরীর উপশহরস্থ বাসায় অনুষ্ঠিত সাধারণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

৪৫ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আশরাফ আহমেদ (যুক্তরাজ্য), শিল্পী স্নাতা (ভারত), আব্দুল হাসিব চৌধুরী, ইছমত হানিফা চৌধুরী, রনক চৌধুরী (যুক্তরাষ্ট্র), আলেয়া রহমান, জান্নাত আরা খান পান্না, সেনুয়ারা আক্তার চিনু, ও ইশরাক জাহান জেলী।

 

 

সাধারণ সম্পাদক বিমলেন্দু পালের পাশাপাশি সহ-সাধারণ সম্পাদক আরো রয়েছেন দেওয়ান নুর চৌধুরী রওশন আরা বাঁশী, লিপি খান, চৌধুরী, হাবিবা আক্তার, নাঈমা চৌধুরী ও রিপন আহমেদ। সহ-সাংগঠনিক সম্পাদক আহমাদ সালেহ ও শাহনাজ জুঁই।

 

কমিটির অন্যান্যরা হলেন দেওয়ান গাজী আব্দুল কুদ্দুস শামসাদ (অর্থ সম্পাদক), সোহেনা আক্তার হেনা (প্রচার সম্পাদক), জুবের আহমদ সার্জন (সহ-প্রচার সম্পাদক), ওমর ফারুক (সহ-প্রচার সম্পাদক), তোফায়েল আহমদ জুমন মুক্তা (দপ্তর সম্পাদক), ফতহুল করিম হাসান (প্রকাশনা সম্পাদক), ইফতেহার আহমদ জাবের (সহ-প্রকাশনা সম্পাদক), মো. নজরুল ইসলাম (প্রযুক্তি বিষয়ক সম্পাদক), খান মোহাম্মদ জাহাঙ্গীর (সাংস্কৃতিক সম্পাদক), সাদ্দাম হোসাইন তুহিন ও আল আমিন (সহ-সাংস্কৃতিক সম্পাদক)।

 

এছাড়াও কার্যকরী কমিটির সদস্যরা হলেন মিহির মোহন, শিপারা শিপা, জুঁই ইসলাম, শহীদ আরবী, এমদাদ আলী, এমএমইউ শাকিল, মালিক ফাহাদ, লুৎফর রহমান, একতার হোসাইন, সুমাইয়া জান্নাত শায়লা, রাশেদ আহমদ, সালমান আহমদ, আলী আহমদ, রবিউল ইসলাম।

মূল কমিটির পাশাপাশি একইদিনে পোয়েটসপিডিয়া-বাংলার উপদেষ্টা কমিটির প্রারম্ভিক তালিকাও উত্থাপিত হয়, যেখানে প্রধান উপদেষ্টা কবি কালাম আজাদ, গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল, বাচিকশিল্পী ও লেখক সাফিয়া খন্দকার রেখা, কবি শিউল মঞ্জুর, কবি ও শিক্ষক ইসমত আরা প্রধান, রিজিয়া রহমান (ভারত), কবি ও সংগঠক মোসলেহ উদ্দিন, কণ্ঠশিল্পী গুলে ফেরদৌস লতা, কণ্ঠশিল্পী ইলোরা আজমী, কবি সালমা খানম, কবি আজম আলী মাস্টার, কবি ও সাহিত্য সমালোচক বাছিত ইবনে হাবীব, কবি রোকসানা হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: