সর্বশেষ :

শাকিবকে নিয়ে সিনেমা বানাচ্ছেন না প্রযোজক


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২ । ৫:০২ অপরাহ্ণ
শাকিবকে নিয়ে সিনেমা বানাচ্ছেন না প্রযোজক

শোবিজ ডেস্ক :

গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে যান ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য গেলেও পরে জানা যায় তিনি গ্রিন কার্ডের জন্যও আবেদন করবেন। আর সে জন্য যুক্তরাষ্ট্রে টানা ছয় মাস থাকতে হবে তাকে। ছয় মাসের জায়গায় নয় মাস থেকেছেন শাকিব খান। ফিরেছেন দেশে। শুনা গেছে কয়েকটি সিনেমার শুটিং ও শুরু করবেন তাড়াতাড়ি।

এদিকে একটি সূত্রে থেকে জানাগেছে, প্রযোজক সুলেমান নামে এক ব্যাক্তির কাছ থেকে সিনেমা বানানোর জন্য ১০ লক্ষ টাকা নিয়েছিলেন শাকিব খান। এবং এই সিনেমার শুটিংয়ের জন্য দুবাই গেছিলেন প্রযোজকের খরচে এবং সেখানে গিয়ে লোকেশন ও প্রযোজকের সাথে মিটিং ও করেন। সে সময় খবরটি গনমাধ্যমে প্রকাশিত হয়েছিলো। এখন না কি সেই প্রযোজক টাকা ফেরত নিয়েছেন। কেন এবং কি কারনে টাকা ফেরত নিলেন তিনি। এ বিষয়ে সূত্রে থেকে আর কিছু জানা যায়নি।

সম্প্রতি শাকিব খান প্রযোজক হিসেবে সরকারী অনুদানও পেয়েছেন । ‘মায়া’ নামের একটি সিনেমার জন্য সরকার তাকে ৬৫ লাখ টাকা অনুদান দিচ্ছে। সিনেমাটি পরিচালনা করার কথা ছিলো হিমেল আশরাফের এবার শুনা যাচ্ছে এটা করবেন এস এ অলিক। আর এতে নায়কের চরিত্রে শাকিব খানই থাকছেন, তা বলার অপেক্ষা রাখে না। তবে নায়িকা কে হবেন, সেটা নিয়ে কৌতূহল খেকেই গেলো। যদিও এর আগে এই অভিনেতা নিজেই নিশ্চিত করেছিলেন, সিনেমাটিতে তার সঙ্গে থাকবেন পূজা চেরি।

পুরোনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: